• দুপুর ১২:২৮ মিনিট শুক্রবার
  • ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন
সোনারগাঁও পৌরসভার বিভিন্ন সড়কে জলাবদ্ধতা, সংস্কারের উদ্যোগ নেই মেয়রের

সোনারগাঁও পৌরসভার বিভিন্ন সড়কে জলাবদ্ধতা, সংস্কারের উদ্যোগ নেই মেয়রের

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

ড্রেনেজ ও পানি নিস্কাশনের ব্যবস্থা না থাকায় কয়েক দিনের টানা বৃষ্টিতে সোনারগাঁও পৌরসভার বিভিন্ন সড়কে জলাবদ্ধতা দেখা দিয়েছে। এতে ভোগান্তীতে পড়েছে রাস্তার দিয়ে চলাচলরত যানবাহন ও পথযাত্রীরা। এছাড়া জলাবদ্ধতার কারণে ভারী যানবাহন চলায় সড়কের অনেক স্থানে ভাঙ্গনের সৃষ্টি হয়ে প্রতিদিনই ঘটছে ছোট খাটো দূর্ঘটনা।

সোনারগাঁও পৌরসভার বিভিন্ন এলাকা ঘুরে দেখো গেছে, কয়েক দিনের টানা বৃষ্টিতে চিলারবাগ, খাস নগর দিঘিরপাড়ের কয়েকটি জায়গায়, ভবনাথপুর ও টিপরদি সহ কয়েকটি স্থানে রাস্তায় পানি জমে জলাবদ্ধতা দেখা দিয়েছে। ড্রেনেজ ব্যবস্থা ও পানি নিস্কাসনের কোন ব্যবস্থা না থাকায় টানা বৃষ্টিতে বিভিন্ন স্থানে হাটু পরিমান পানি জমে যানচলাচল ও পথচারীদের চলাচলে অযোগ্য হয়ে পড়েছে। এতে ভোগান্তীতে পড়েছে অটোরিক্সা ও সিএনজি চালিত ছোট ছোট যানবাহন ও পথচারীরা। এসব ছোট ছোট যাহবাহনের ইঞ্জিনের ভেতর পানি গিয়ে রাস্তার মধ্যে অকেজো হয়ে যাচ্ছে। এছাড়া পথচারীরা জামাকাপড় ভিজিয়ে চলাফেলা করতে হচ্ছে। চলাচলের সময় গাড়ীর চাকার পানি ছিটকে নষ্ট হচ্ছে পরিহিত জামা কাপড়। আবার পানি দিয়ে চলাচল করার ফলে দেখা দিচ্ছে পানিবাহিত নানা রোগ। এ সব এলাকায় পানি নিস্কাশন না হওয়ায় ভারী যানবাহনগুলো চলাচলের ফলে বিভিন্ন স্থানে খানাখন্দের সৃষ্টি হয়েছে। আবার অনেক জায়গায় রাস্তার দেখা দিয়েছে বিশাল ফাটল। এতে রাস্তার পিচ ও খোয়া উঠে গিয়ে যানচলাচলের অযোগ্য হয়ে পড়েছে। ফলে রাস্তায় তৈরী হওয়া গর্তে যানবাহন পড়ে প্রায়ই ঘটছে ছোট খাটো দূর্ঘটনা।

দিঘিরপাড় এলাকার আলাউদ্দিন জানায়, পৌরসভার পক্ষ থেকে ড্রেজের ব্যবস্থা ও পানি নিস্কাসনের ব্যবস্থা না থাকায় দিনে দিনে এসব রাস্তা দিয়ে চলাচলের অযোগ্য হয়ে পড়ছে।

এ ব্যাপারে পৌর মেয়র সাদেকুর রহমানে মোবাইল ফোনে যোগাযোগ করা হয়ে তার ব্যবহূত মোবাইল ফোনটি বন্ধ পাওয়া গেছে।
ফরিদ হোসেন


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution